Sunday 16 September 2012

Obaidul Karim

Obaidul Karim
Obaidul Karim - Orion Group

Obaidul করিম FnF কেও স্ব - অর্জিত শিল্পপতি ও ব্যবসায়ী. তিনি ORION গ্রুপ, নেতৃস্থানীয় বাংলাদেশ শিল্প শক্তিগুলো এক প্রতিষ্ঠাতা চেয়ারম্যান. বাংলাদেশ দৃঢ়ভাবে যাওয়া একটি অর্থনীতি. বছরের পর বছর ধরে সফলতার ramifications দ্বারা চালিত, বৃহত্তর বিনিয়োগ আন্ডারটেকিংস মাধ্যমে ORION গ্রুপ, meaningfully, নাটক করেনি আর্থিক বাজারে দেশের জাতীয় অর্থনীতিতে এর স্থায়িত্ব যাও. মূলগত বিভাগ এর কার্যক্রম সমস্ত পরিবর্তন হয়, নমনীয়তা সাধারণ থ্রেড, এবং সরকার এবং গ্রাহকদের সঙ্গে ঘনিষ্ঠ বন্ধন গড়ে তোলা.
তাড়াতাড়ি গ্রহণ আগামীকাল প্রতি একটি পদক্ষেপ আমাদের জাতির একটি দৃষ্টি দিয়ে আশি থেকে এর শুরু.
Obaidul Karim -Orion Group

Obaidul Karim বছর ধরে হয়েছে দেশের নেতৃস্থানীয় উদ্যোক্তাদের একজন. রাস্তা বেশ কঠিন এবং কর্ম মানা করেছে, কিন্তু জনাব করিম শুধুমাত্র তার প্রতিশ্রুতি, উত্সর্জন এবং আত্মবিশ্বাস তৈরি করে এটি সম্ভব. একটি অত্যন্ত দক্ষ জনাব করিম এবং প্রায় 18000 ডেডিকেটেড পেশাদারদের সমর্থন নেতৃত্বের অধীন পরিচালন কাঠামো সমর্থন, ORION সাফল্যের একটি ডিগ্রী যা দেশের ব্যবসা ইতিহাসে অতুলনীয় অর্জন করেনি. ORION তার অপারেশন সঙ্গে ওষুধপত্র, প্রসাধনী ও প্রসাধন সামগ্রী, পরিকাঠামো উন্নয়ন, রিয়েল এস্টেট এবং নির্মাণ, বিদ্যুত্, উচ্চ কারিগরি কৃষি পণ্য, বস্ত্র ও পোশাক, বিমান পরিচালন এবং ব্যবসার ক্ষেত্রে নেতৃত্বের ভূমিকা পালন করেনি অধিকৃত. বিভাগ একক কিছু বাংলাদেশের স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত সফলভাবে হয়.
ORION এর প্রধান বিদেশী অংশীদার এবং সহযোগী অন্তর্ভুক্ত আপনাদের ইন্টারন্যাশনাল কানাডা, আপনাদের অপর দক্ষিণ এশিয়ার ভারত, সিঙ্গাপুর কর্ড ইঞ্জিনিয়ারিং, তুরস্ক 3-B এর পরিকল্পনা, সংযুক্ত আরব আমিরাত এর গেম দৃষ্টি, Belbaco এলএলসি, Benifts গ্রুপ সুদান, সংযুক্ত আরব আমিরাত Panbo এর মধ্যে চুক্তিবদ্ধ, সিস্টেম BV নেদারল্যান্ড, Haarhuis Generatoren নেদারল্যান্ড এর, Changjhow Wajin চীন সরকার.
Obaidul Karim - Orion Group
More About Obaidul Karim>>>>>

No comments:

Post a Comment